HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বুধহাটায় বিক্ষোভ ও ঝাড়ু মিছিল

আশাশুনি ব্যুরো / ৪৪৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা বাহাদুরপুর ভুবন মোহন কলেজিয়েট স্কুলের দূর্নীতিবাজ প্রধান শিক্ষক দাউদ হোসেনকে অপসারণ ও নবনির্বাচিত অভিভাবক সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি নির্বাচনের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু–মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল বিকাল ৪.৩০ টায় স্কুল চত্বর থেকে অভিভাবক ও স্থানীয়দের অংশগ্রহণে মিছিল বের করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানাগেছে, বুধহাটা বাহাদুরপুর ভূবোন মোহন কলেজিয়েট স্কুলের দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শতশত নারী-পুরুষের অংশ গ্রহনে ঝাড়– মিছিলটি বাসস্ট্যান্ড ও বিভিন্ন সড়ক ঘুরে স্কুল মাঠে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অভিভাবক রফিকুজ্জামান বক্তব্য রাখতে গিয়ে বলেন, গত ১৫ অক্টোবর প্রতিষ্ঠানের গভর্নিং বডি নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাাকিম সমর্থিত ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বুধহাটা ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু সমর্থিত দু’টি প্যানেল নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করে এবং মাহবুবুল হক ডাবলুর প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। কিন্তু নির্বাচনের পূর্বে অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপিকে ভুল বুঝিয়ে সুকৌশলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সভাপতি পদে অধিষ্ঠিত হতে ডিও লেটার নিয়েছেন। বিষয়টি নিয়ে নবনির্বাচিত অভিভাবক সদস্য, অভিভাবক ও স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করতে দেখা গেছে। তার সময়ের দুর্নীতি ঢাকতে ও শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংসের মুখে ঠেলে দিতে তাকে সহযোগিতা করছেন দাতা সদস্য ইসমাইল হোসেন। দুর্নীতি ও স্বজনপ্রীতিতে ভরে গেছে প্রতিষ্ঠানটি। প্রধান শিক্ষককে বয়স উত্তীর্ণের পরও মন্ত্রণালয়ের অনুমোদন না নিয়ে অবৈধ নিয়োগে বহাল আছেন প্রধান শিক্ষক। স্কুলে ঘর বরাদ্দ, নিয়োগ বানিজ্যসহ রয়েছে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি। মিছিলে প্রধান শিক্ষকের দুর্নীতি ও অপসারণের দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায়।


এই শ্রেণীর আরো সংবাদ