HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

শার্শায় বিদেশী মদসহ ৩ ভারতীয় নাগরিক আটক

বেনাপোল প্রতিনিধি / ৪২৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

যশোরের শার্শায় ২০ বোতল বিদেশী মদসহ ৩ ভারতীয় নাগরিককে আটক করেছে শার্শা থানার পুলিশ। 

বৃহস্পতিবার(১সেপ্টেম্বর)সকালে উপজেলার  কামারবাড়ী মোড় থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলো, ভারতের উত্তর ২৪ পরগঁনা জেলার বনগাঁও এলাকার তপন দাশের ছেলে উত্তম দাশ (২৮), উত্তম দাশের স্ত্রী পূজা শাওন (২৪) ও অসিম বিশ্বাসের স্ত্রী অর্চনা বিশ্বাস (৫১)।

পুলিশ সূত্রে জানা যায়, শার্শা থানায় কর্মরত এস আই সুমন সরকার সংগীয় ফোর্সসহ কামারবাড়ী মোড়ে চেকপোস্টে ডিউটি করা কালীন সময়ে ১ টি ইজিবাইক হতে সন্দেহ ভাজন তিন ব্যাক্তিকে তল্লাশী করেন। এসময় তাদের ব্যাগ থেকে ২০ (বিশ) বোতল ভারতীয় মদ উদ্ধার করেন। 

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের নামে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ