সাতক্ষীরার বাইপাস সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সাতক্ষীরার বাইপাস সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সাতক্ষীরা প্রতিনিধি:: সাতক্ষীরায় শহরের বাইপাস সড়কের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা বাইপাস সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় পাশে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান। উদ্বোধন হওয়া উন্নয়ন প্রকল্পসমূহ নিয়ে ভিডিও চিত্র উপস্থাপন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম।

সাতক্ষীরা জেলা প্রশাসকের কনফারেন্স রুমে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লা, সাতক্ষীরা-৪ আসনের সংসদস সদস্য এস.এম জগলুল হায়দার, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

সাতক্ষীরাবাসির দীর্ঘ প্রতিক্ষিত এই বাইপাস সড়কটি উদ্বোধনের পর থেকে জন সাধারনের চলাচলের জন্য উন্মুক্ত করা হয়। সড়ক ও জনপদ বিভাগ ১৮৩ কোটি টাকা ব্যয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে বিনেরপোতা বিসিক সড়ক মোড় পর্যন্ত ১২ দশমিক ৩০ কিলোমিটার দীর্ঘ এই সড়কটির নির্মান কাজ বাস্তবায়ন করেন।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন