HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

নক্ষত্র ফাউন্ডেশন শুরু করলো ভিন্নধর্মী সেবা “হ্যালো নক্ষত্র হেল্প লাইন” (বিনামূল্যে ঔষধ)

টুডে ডেস্ক / ৭৩৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

গত ০১ জুলাই ২০২১ তারিখে কলারোয়াতে যাত্রা শুরু করেছে নক্ষত্র ফাউন্ডেশন।সংগঠনের প্রথম কার্যক্রম হিসেবে তারা শুরু করেছে অসাধারণ একটি সেবা। কলারোয়া পৌরসভার ভিতরে কোনো অসহায়-অসুস্থ মানুষ(যে রোগে ভুগছে) নক্ষত্র ফাউন্ডেশনের হেল্প লাইনে ফোন দিয়ে তাদের সমস্যার কথা জানালেই। তার বাড়িতে বিনামূল্যে পৌছে যাবে ঔষধ সামগ্রী। এমনই একটি বিবৃতি প্রকাশ করেছে নক্ষত্র ফাউন্ডেশন।

নক্ষত্র ফাউন্ডেশনের হেল্প লাইন (শেখ আবির আহম্মেদ 01650-122746 ই-মেইল skabirahmed.18@gmail.com অথবা 01710-029798 ই-মেইল Akramul.bd.sat@gmail.com)
এই হেল্প লাইনে যোগাযোগ করলেই। নক্ষত্র ফাউন্ডেশনের একটি টিম ভুক্তভোগীর বাড়িতে যত দ্রুত সম্ভবত বিনামূল্যে ঔষধ সামগ্রী নিয়ে পৌছে যাবে। এই কার্যক্রমটির নেতৃত্ব দিবে নক্ষত্র ফাউন্ডেশনের দুইজন প্রতিষ্ঠাতা মো: একরামুল ইসলাম ও শেখ আবির আহম্মেদ। তাদের পাশাপাশি সংগঠনের সকল সদস্যবৃন্দ সর্বচ্চটা দিয়ে এই কার্যক্রমটি সফল করার চেষ্টা করবে।

আবির ও একরামুলের পরেই যারা এই কার্যক্রমের প্রাণ তারা হলেন নাজমুস শাওন, জি এম আলী, শেখ মুস্তাকিম আহম্মেদ, রুবায়েত হোসেন রুবেল,ইজাজ রিফাত রোকন,আজমীর হোসেন,সানজিদ রায়হান মাহী, ডা: আসাদুজ্জামান, মেহেদী হাসান মুজাহিদ,আহম্মেদ শুভ,মো: জাকির হোসেন,তৌহিদুর রহমান,শাহরিয়ার আকাশ,সুমন বিশ্বাস,শাহরিয়ার স্বনন, ইমদাদুল হক সজীব, মো: আতহার নূর,জাহিদ হাসান অপু, নাইফুর রহমান, ফুয়াদ আল আবরার,এস এম সাইফুল মালিক, জি এম আশিক, আল-আমিন হোসেন, মো: সিফাত, তানভীর তারেক, মো: ফারুক রাজ, রাজু রায়হান, আলীউজ্জামান আকাশ, নাঈম হাসান শাওন, সোহেল রানা, আমানুল্লাহ আমান, শিশির আহম্মেদ, মো: শামীম হোসেন প্রমুখ। তারা সকলেই নক্ষত্র ফাউন্ডেশনের আহবায়ক কমিটির অন্তভূক্ত। তারা সকলে মিলে “নক্ষত্র হেল্প লাইন” কার্যক্রমটি সম্পন্ন করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ।


এই শ্রেণীর আরো সংবাদ