HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত

আসাদুজ্জামান আসাদ, স্টাফ রির্পোটার / ৫৪৮
প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার গদখালীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গদখালী কোল্ড স্টোরের সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী দুজন নিহত হন।
নিহতরা হলেন, জেলার শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের মুনসুর আলী ছেলে আলমগীর হোসেন (৪৫) ও সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ভিখালী গ্রামের শিক্ষক মশিউর রহমানের ছেলে মেহেদি হাসান মিলন (৩৫)।
উপজেলার গদখালি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোটরসাইকেল যোগে দুই যুবক বেনাপোলের দিকে যাচ্ছিলো। এসময় অপর দিক থেকে আসা একটি ট্রাক গদখালীর রজনীগন্ধা কোল্ড স্টোরের সামনে তাদেরকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।নাভারন হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে। তবে তাদের চাপা দেয়া ট্রাকের সন্ধান মেলেনি।


এই শ্রেণীর আরো সংবাদ