HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

কদমতলা-মথুরাপুর সড়ক দখল করে বালুর ব্যবসা, সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা!

স্টাফ রিপোর্টার / ৫২১
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা সদরের কদমতলা টু মথুরাপুর সড়ক দখল করে চলছে রমরমা বালুর ব্যবসা। রাস্তা বন্ধ করে বালির স্তুপের সামনে ট্রাক দাঁড় করিয়ে চলে লোডিং-আনলোডিং। গুরুত্বপূর্ন এ সড়কের মূল মোড়টি বালুর স্তুপ দিয়ে দখল ও সারাদিন বালুর ভ্যানের লোডিং এর ফলে সাধারণ পথচারীরের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। ঘটছে দুর্ঘটনাও। একই সাথে  ১০ চাকার ভারি ট্রাক চলাচল করায় নষ্ট হয়ে যাচ্ছে এই সংযোগ সড়কগুলো,  সামান্য বৃষ্টিতে তৈরি হচ্ছে জলাবদ্ধতা।
সরেজমিন দেখা গেছে, সংযোগ এই সড়কগুলোতে ভারি যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা থাকলেও দেশের বিভিন্ন এলাকা থেকে দশ চাকার ট্রাকে করে ৩০ থেকে ৪০ টন বালু নিয়ে দিব্যি আনলোড করছে কতিপয় অসাধু ব্যবসায়ী। ফলে এই মোড়টি কোথাও কোথাও দেবে তৈরি হচ্ছে জলাবদধতা। বালু গাদা প্রতিনিয়ত উড়ছে ধুলাবালি। স্থানীয়দের অভিযোগ, সড়কে চলাচলে ভীষণ অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে তাদের। পাশাপাশি দুর্ঘটনাও ঘটছে।


এই শ্রেণীর আরো সংবাদ