HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

কেশবপুরে কুকুরের কামড়ে ৯ জন জখম!

কেশবপুর প্রতিনিধি / ৩৯৫
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে এক শিশুসহ ৯ জন মারাতœক জখম হয়ে ৮ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এদের সকলকেই ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।


এলাকাবাসি জানায়, গত শুক্রবার সকাল থেকে পৌরসভার মধ্যকুল, হাবাসপোল ও ভোগতী এলাকায় একটি পাগলা কুকুর ধাপে ধাপে ৯ জন পথচারীকে কামড় দেয়। এরমেধ্যে মধ্যকুল এলাকায় ইসমাইল হোসেন(৩৫), তারেক (১৪), রাকিব হোসেন (২৫), নাছিমা খাতুন (৪০), শিউশী বেগম (৩২), সত্যজিত (২২), হাবাসপোল গ্রামের বিউটি বেগম (৩০) ও ভোগতী গ্রামের মুস্তাকিন (৪)। ওই পাগলা কুকুরটি পরে গ্রামবাসি গণপিটুনিতে মারা যায়।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নেয়া ছাড়াও সবাই ভ্যাকসিনের আওতায় এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ