HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরা সদর-২ আসনে ব্যাপক ভোটের ব্যবধানে লাঙ্গলের আশু বিজয়ী

মোমিনুর রহমান সবুজ / ৩৩২
প্রকাশের সময় : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা সদর -২ আসনে মহাজোট ও জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুজ্জামান আশু ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছে। রবিবার ৭ জানুয়ারি সকাল ৮টা হতে বিকাক ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

লাঙ্গল প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৮৮ হাজার ৩৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৪৪৭ ভোট। ভোট গ্রহণের পর রাত ৮টা ৫৫ মিনিটে গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার শামীম ভুইয়ার এ ফলাফল ঘোষণা করা হয়।ঘোষিত আরো ফলাফল অনুযায়ী, স্বতন্ত্র প্রার্থী আফসার আলী ট্রাক প্রতীকে ৭ হাজার ৭৯৪ ভোট, এনপিপির আনোয়ার হোসেন আম প্রতীকে ৯৩৮ ভোট, বিএনএম এর কামরুজ্জামান বুলু নোঙ্গর প্রতীকে ৭২৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী এনছান বাহার বুলবুল কাঁচি প্রতীকে ৪৮০ ভোট, তৃণমূল বিএনপির মোস্তফা ফারহান মেহেদী সোনালী আঁশ প্রতীকে ৩০৩ ভোট পেয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ