HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সাতক্ষীরায় বালু’র ট্রাকে পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

দেবহাটা প্রতিনিধি / ৬৭৯
প্রকাশের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

সাতক্ষীরার দেবহাটা উপজেলার ইছামতি নদী থেকে তোলা বালু  আনা-নেয়া কাজে নিয়োজিত ট্রাকে পিষ্ট হয়ে আবুল কালাম (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৬ টার দিকে সখিপুর টেলিফোন টাওয়ার সংলগ্ন মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলা সখিপুর ইউনিয়নের নারিকেলী গ্রামের পিয়ার আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় আবুল কালাম তার ক্ষেত থেকে আখ তুলতে সখিপুর টেলিফোন টাওয়ার সংলগ্ন জমিতে যাচ্ছিলেন। এসময় পিছন দিক থেকে দেবহাটায় বালু নিতে আসা খুলনা মেট্রো -ট-১১-২১৩১ নাম্বারের ট্রাকটি তাকে চাপা দেয়। দূর্ঘটনাকালে ট্রাক চালক গাড়ি থামিয়ে সুকৌশলে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আবুল কালামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

উল্লেখ্য যে, চলতি বছরের ২৮ মে তার ভাই আব্দুল লতিফও মৎস্যঘেরে অবস্থান কালে বজ্রপাতে মারা যায়। স্বল্প সময়ের ব্যবধানে একই পরিবারের দুই সদস্যের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। মরদেহ বর্তমানে সখিপুর হাসপাতালে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ