HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

সাতক্ষীরায় বজ্রপাতে নবম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু!

দেবহাটা প্রতিনিধি / ৬০৫
প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় বজ্রপাতে শুভজিৎ সরকার (১৬) নামের নবম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভাতশালা গ্রামের রাজকুমার সরকারের ছেলে এবং ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী। সোমবার দুপুর দুইটার দিকে স্কুলের মাঠে বৃষ্টির মধ্যে বন্ধুদের সাথে ফুটবল অনুশীলনের সময় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।


নিহতের স্বজনরা জানান, ফুটবলসহ অন্যান্য খেলাধুলায় পারদর্শী ছিলেন শুভজিৎ। আসন্ন ইন্টার স্কুল ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নিতে স্কুল শেষে প্রায় প্রতিদিনিই স্কুলের মাঠে বন্ধুদের সাথে অনুশীলন করতেন শুভজিৎ। সোমবার স্কুল ছুটির পরও তিনি অনুশীলন করছিলেন। এসময় আকর্ষিক বজ্রপাতে শুভজিৎ এবং জয় নামে তার অপর আরেক বন্ধু গুরুতর আহত হন। তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভজিৎকে মৃত ঘোষনা করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত অপর আহত জয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত ছিলেন। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।


এই শ্রেণীর আরো সংবাদ