HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

সাতক্ষীরার দেবহাটায় একদিনে অন্তত ৩০জন কুকুরের কামড়ে আহত

দেবহাটা প্রতিনিধি / ২৫৪
প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় একদিনে অন্তত ৩০জন কুকুরের কামড়ে আহত হয়েছেন। শনিবার দিনভর পারুলিয়া ও সখিপুর ইউনিয়নে ব্যাপক সংখ্যক পথচারি কুকুরের কামড়ে আহত হয়েছেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। আহতদের শরীরের ক্ষতগুলো গভীর হওয়ায় রীতিমতো বিপাকে পড়েছেন চিকিৎসকরাও।
দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাকিব হাসান বাঁধন জানান, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৫ জন কুকুরের কামড়ে আহত রোগী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে ৭জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিরা সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। পারুলিয়া বাজারের একাধিক ব্যবসায়ী জানান, অসুস্থ কুকুরটি প্রথমে পারুলিয়া সাগর শাহ দীঘি এলাকা থেকে বেরিয়ে কয়েকজনকে কামড়ে জখম করে পরে তা সখিপুরমুখি হয় এবং সেখানেও বিভিন্ন লোককে আকর্ষিক কামড়ে জখম করে। সন্ধ্যায় কুকুরটি আবারোও পারুলিয়া জেলিয়াপাড়া ও শেখপাড়া এলাকায় ঢুকে কয়েকজনকে কামড়ে আহত করে। এঘটনায় গোটা এলাকা জুড়ে রীতিমতো কুকুরাতঙ্ক ছড়িয়ে পড়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ