HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

সাতক্ষীরায় ১৫টি যানবাহন ও ৬টি মুদি দোকানে জরিমানা

টুডে ডেস্ক / ৩৪৩
প্রকাশের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে শব্দদূষণ নিয়ন্ত্রণে হাইড্রলিক্স হর্ন বাজানোর দায়ে ১৫ টি যানবাহন ও অবৈধ পলিথিন পেপার রাখার দায়ে ৬টি মুদি দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

শনিবার (০২ ডিসেম্বর) সকাল ১১ টায় সাতক্ষীরা শহরের বিনেরপোতা এলাকায় ৭টি বাস ও ৮টি ট্রাকে হাইড্রলিক্স হর্ন ব্যাবহার কালে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময়ে যানবাহন থেকে হাইড্রলিক্স হর্ন খুলে নিয়ে তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়। পরে কদমতলা বাজারে মুদি দোকানে অবৈধভাবে পলিথিন পেপার রাখা ও বিক্রির দায়ে ৬টি দোকানদারকে ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় ১১০কেজি পলিথিন পেপার জব্দ করে পরিবেশ অধিদপ্তর।মোবাইল কোর্ট পরিচালনাকালে উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তরের খুলনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম, সাতক্ষীরা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক সরদার শরিফুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনী ও পরিবেশ অধিদপ্তরের সদস্যরা।


এই শ্রেণীর আরো সংবাদ