HEADLINE
ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

সাতক্ষীরায় সেফটি ট্যাংকিতে নেমে দুজনের মৃত্যু

জি. এম. মুজিবুর রহমান, আশাশুনি / ৪৪১
প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে সেফটি ট্যাংকিতে নেমে এক শ্রমিক অজ্ঞান হয়েগেলে তাকে উদ্ধার করতে বাড়ির মালিক বাসুদেব বিশ্বাসের ছেলে আসুতোষ বিশ্বাস নামলে দম আটকে দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত্যু শ্রমিকের নাম মিলন সরকার ও মালিকের ছেলের নাম আশুতোষ বিশ্বাস। বুধবার বিকাল ৪ টার দিকে এঘটনা ঘটে।

মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের ছেলে মিলন (২২) রাজমিস্ত্রীর যোগাড়ের কাজ করেন। গতকাল পাশে কাজ শেষে এক সপ্তাহ আগে ঢালাইয়ের কাজ করে রাখা বাসুদেব বিশ্বাসের বাড়িতে সেফটি ট্যাংকির ঢাকনা খুলে ভিতরে নেমে স্যানিটারিং এর বাঁশ খুলে বাইরে দিচ্ছিল শ্রমিক মিলন। কয়েক মুহুর্তের মধ্যে তিনি চিৎকার করে বেহুঁশ হয়ে পড়ে যান। শুনতে পেয়ে বাড়ির মালিকের ছেলে আশুতোষ বিশ্বাস (৪৫) তাকে উদ্ধার করতে ট্যাংকিতে নামলে তিনিও চিৎকার করে বেহুঁশ হয়ে পড়েন। বাড়ির লোকজন তাদেরকে উদ্ধার করেন এবং এসময় ঐপথে যাওয়া সাতক্ষীরা ফায়ার স্টেশনের গাড়ি তাদেরকে নিয়ে দ্রুত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

ঘটনাস্থলে যাওয়া এএসআই আব্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সেফটি ট্যাংকিতে নেমে কি কারণে মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত ছাড়া বলা যাবেনা। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ট্যাংকি ঢাকা থাকায় বিষাক্ত গ্যাসের সৃষ্টি হয়েছে, গ্যাসে দম আটকে তাদের মৃত্যু ঘটতে পারে। স্থানীয় ইউপি চেয়ানম্যান ওমর ছাকি পলাশ মর্মান্তিক মৃত্যুর খবরে মর্মাহত হয়েছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ