HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

সাতক্ষীরায় সন্তানকে পুড়িয়ে মারার ঘটনায় বাবা কারাগারে

নিজস্ব প্রতিবেদক / ৩৫০
প্রকাশের সময় : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

সাতক্ষীরা সদরের ধলবাড়িয়ায় আট বছরের শিশু সন্তান আরিফ হোসেনকে বৃহস্পতিবার ৪ জানুয়ারি দিবাগত রাতে ঘরের দরজা বন্ধ করে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত বাবা ইয়াছিন আলীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে তাকে সাতক্ষীরার বিচারিক হাকিম বন্যা খাতুনের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত আসামী ইয়াছিন আলী সাতক্ষীরা সদর উপজেলার চুপড়িয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক অভীক জানান, পারিবারিক কলহের কারণে মায়ের সঙ্গে ধুলিহর তালতলা গ্রামে নানা ইজ্জত আলীর বাড়িতে কয়েকদিন ধরে অবস্থান করছিলো আরিফ বিল্লাহ (৮)। বৃহষ্পতিবার বিকেলে মায়ের কাছ থেকে ধলবাড়িয়া মাঠপাড়ার বাসায় এনে ছেলে আরিফ হোসেনকে রাতে শ্বাসরুদ্ধ করে হত্যার পর ঘরের দরজায় বন্ধ করে আগুন ধরিয়ে দেয় বাবা ইয়াছিন। পরদিন শুক্রবার সকালে পুলিশ ইয়াছিনকে গ্রেপ্তার করে। উদ্ধার করে আরিফ হোসেনের পোড়া লাশ। এ ঘটনায় নিহত আরিফের মা রোকেয়া খাতুন বাদি হয়ে শুক্রবার সন্ধ্যায় থানায় একটি হত্যা মামলা(৪নং) দায়ের করেন। তবে তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি আদায়ের জন্য আদালতে নেওয়ার ইচ্ছা থাকলেও সে এক এক সময় এক এক রকম কথা বলায় সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। শনিবার বিকেলে ইয়াছিন আলীকে সাতক্ষীরার বিচারিক হাকিম বন্যা খাতুনের কাছে হাজির করানো হয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়।


এই শ্রেণীর আরো সংবাদ