HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

সাতক্ষীরায় মৎস্য ঘের থেকে ব্যবসায়ীর মর’দেহ উদ্ধার

দেবহাটা প্রতিনিধি / ৩৬১
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় একটি মৎস্যঘের থেকে পরিতোষ কুমার বিশ্বাস (৫৫) নামের এক বস্ত্র ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দেবহাটা উপজেলার সখিপুর মৃত পাচু বিশ্বাসের ছেলে এবং সখিপুর বাজারের পদ্মশ্রী বস্ত্র বিতানের মালিক।

১৭ জুন শনিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের ভাঁতশালা এলাকায় জলিল বিশ্বাসের মৎস্য ঘেরের ভেড়িবাঁধের উপরে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা দেবহাটা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সম্প্রতি পরিতোষ সরকার ব্যাপক ঋনগ্রস্ত হয়ে পড়েন। ব্যবসা প্রতিষ্ঠানের বকেয়া টাকা আদায়ের জন্য শনিবার বাইসাইকেল নিয়ে ওই এলাকায় যান। সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পাশ থেকে একটি বিষের বোতলের ছিঁপি খুঁজে পান স্থানীয়রা। তবে তার সাথে থাকা বাইসাইকেল বা বিষের বোতল ঘটনাস্থলে পাওয়া যায়নি।


দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার বলেন, দেবহাটা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছেন। রহস্যজনক মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারন বেরিয়ে আসবে বলেও জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ