HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সাতক্ষীরায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২০

অনলাইন ডেস্ক / ৪৪৩
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশ মাইল নামক স্থানে একটি ডাম্পার ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষ শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর ১ টার সময় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেলা ১ দিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক ত্রিশ মাইল নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় যাত্রীবাহীবাস ও ডাম্পার ট্র্যাকটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায় ।
খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার উদ্ধার করে। আহতদের মধ্যে ডাম্পার ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক। সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম ঘটনা নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় কেউ মারা যাননি বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ