HEADLINE
বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বাগান থেকে গৃহবধূর অর্ধ’গলিত মর’দেহ উদ্ধার

অনলাইন ডেস্ক / ৪৭৭
প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

সাতক্ষীরায় নিখোঁজের ২ দিনপর গৃহবধূর গলাকাটা অর্গধলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ৪ অক্টোবর বিকাল ৪টায় শহরের কামালনগর এলাকায় একটি বাঁশবাগানে গলিত এই মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নিহত ওই গৃহবধূর নাম তাসলিমা খাতুন(২৫)। সে শহরের কামালনগর এলাকার আদম আলী সরকারের কন্যা। নিহতের মাতা আয়েশা খাতুন জানান, তাসলিমার স্বামী মাকসুদুল হক সোহানের সাথে গত ১১ দিন আগে ডিভোর্স হয়। এর পর থেকে সোহান তাসলিমাকে মেরে ফেলার হুমকি দিতো। গত ২ অক্টোবর সন্ধ্যার পর থেকে তাসলিমা নিখোঁজ হয়। এ ঘটনায় ওইদিন রাতেই সদর থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়। এরপর আজ বুধবার বিকালে পাশ্ববর্তী একটি বাঁশবাগানে তাসলিমার গলিত মরদেহ দেখেন স্থানীয়রা। ধারনা করা হচ্ছে তাসলিমাকে সোহান হত্যার পর লাশটি বাশবাগানে রেখে দিয়েছে।
সাতক্ষীরা সদর সার্কেলের এসপি মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিকভাবে বিষয়টিকে হত্যাকান্ড ধরে নিয়েই পুলিশ কাজ করছে। মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


এই শ্রেণীর আরো সংবাদ