HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

সাতক্ষীরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত কারাগারে

দেবহাটা প্রতিনিধি / ১৬৯
প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় এক শিশু (৫) কে ধর্ষণের চেষ্টার অভিযোগে আজগর আলী (৩৫) নামের এক রাজমিস্ত্রিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আজগর আলী উপজেলার শিমুলিয়া গ্রামের মতি রহমানের ছেলে।


রোববার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে দেবহাটা থানার এসআই নূরনবীসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।
এরআগে খাবার দেয়ার প্রলোভন দেখিয়ে পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে ওই লম্পট শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় উল্লেখ করে শুক্রবার রাতে দেবহাটা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভিকটিমের মা আসমা খাতুন। সেই থেকে পলাতক ছিল অভিযুক্ত আজগর আলী।
ভিকটিমের পরিবার জানায়, বৃহষ্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে শিশুটিকে খাবার দেয়ার নাম করে পার্শ্ববর্তী পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে যায় তাদের প্রতিবেশি রাজমিস্ত্রি আজগর আলী। একপর্যায়ে সে শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। বাড়ি ফেরার পর শিশুটির অস্বাভাবিক আচরণ দেখে তাকে প্রশ্ন করলে বিষয়টি মা সহ পরিবারের সদস্যদের জানায় শিশুটি।
দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়েরের পর দ্রæত সময়ের মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ