HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

সাতক্ষীরায় ছয় কোটি টাকার এলএসডি ও একশ পিচ ইয়াবাসহ চোরাকারবারি আটক

টুডে ডেস্ক / ৩৯৮
প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

সাতক্ষীরায় ছয়কোটি টাকার এলএসডি ও ১শ পিচ ইয়াবাসহ এক চিহ্নিত মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ৩১ অক্টোবর দিবাগত রাত সাড়ে নয়টার দিকে সদরের মাহমুদপুর এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ব্যাবসায়ীসহ এ সব মাদক আটক করে সাতক্ষীরা সদর থানা পুলিশ।

আটককৃতের নাম মোঃ মাসুদ আলম(৩৮)। তিনি আলিপুর মাহমুদপুর এলাকার সাইফুর রহমান ওরফে ছাবুর আলীর ছেলে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মহিদুল ইসলাম জানান, ভারত থেকে চোরাপথে আনা বিপুল পরিমাণ মাদকদ্রব্য মাহমুদপুর এলাকাদিয়ে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করাহয়। থানার এসআই মোঃ সাইফুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান, এএসআই জিল্লুর রহমান, এএসআই শাহানুর আলম ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে এক ব্যক্তিকে আটকের পর দেহ তল্লাশি করে তাহার হেফাজত হতে ০৬(ছয়) বোতল LSD (এলএসডি) নামক মাদকদ্রব্য, যার মোট ওজন ৬০০ এমএল, মূল্য অনুমান ৬,২৪,০০,০০০/- (ছয় কোটি চব্বিশ লক্ষ) টাকা ও ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেট, ওজন ১০ গ্রাম, মূল্য অনুমান ৩০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এ সংক্রান্তে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আসামীকে আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানন তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ