HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় চিংড়িতে অপদ্রব্য পুশ করায় মালিককে ৪০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি / ২৯৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় রপ্তানিযোগ্য গলদা ও বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় রবিউল ইসলাম নামের এক ডিপো মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান পারুলিয়া মৎস্য সেড সংলগ্ন রবিউল ইসলামের মালিকানাধীন আশিক ফিস নামের রপ্তানিযোগ্য চিংড়ির ডিপোতে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্টের আদেশে অর্থদ্বন্ডের পাশাপাশি অপদ্রব্য পুশকৃত গলদা ও বাগদা চিংড়ি জনসম্মুখে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, চিংড়ির ডিপোটিতে সন্ধ্যার পরও গলদা ও বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করা হচ্ছিল। সন্ধ্যা পরবর্তী সময়ে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে কয়েকজন সংবাদকর্মী প্রথমে ঘটনাস্থলে পৌঁছান, এবং অপদ্রব্য পুশের বিষয়টি নিশ্চিত হয়ে মোবাইলে ভিডিও ধারন করে তাৎক্ষনিক বিষয়টি উপজেলা প্রশাসনকে জানান। মৎস্য অফিসারদের সাথে নিয়ে পরে সেখানে পৌঁছে অপদ্রব্য পুশের সত্যতা পেয়ে মোবাইল কোর্টে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ডিপো মালিক রবিউলকে ৪০ হাজার টাকা জরিমানা সহ অপদ্রব্য পুশকৃত গলদা ও বাগদা চিংড়ি জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করার আদেশ দেয়া হয়েছে। রপ্তানীযোগ্য চিংড়িতে অপদ্রব্য পুশ বন্ধে এমন তথ্য দিয়ে সহযোগীতার জন্য সংশ্লিষ্ট সংবাদকর্মীদের ধন্যবাদও জানিয়েছেন ইউএনও মো. আসাদুজ্জামান।


এই শ্রেণীর আরো সংবাদ