HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ৩১৬
প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২


সাতক্ষীরার শ্যামনগরে হরিণের ১০ কেজি মাংসসহ আবুল হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করে বনবিভাগের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর থেকে তাকে আটক করা হয়।

আটক আবুল হোসেন উপজেলার ছোট ভেটখালী গ্রামের কেরামত গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, আবুল হোসেন যতীন্দ্রনগরের হরিণের শিকারী ইউনুস গাজীর কাছ থেকে একটি জবাইকৃত হরিণ ক্রয় করে নির্দিষ্ট গন্তব্যে যাওয়ার পথে স্থানীয়রা ধাওয়া করে তাকে আটক পূর্বক বনবিভাগকে খবর দেয়। পরে বনবিভাগের সদস্যরা হরিণের মাংসসহ তাকে আটক করে নিয়ে যায়।

সন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক এ কে এম ইকবাল হোছাইন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আবুল হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ