HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

শ্যামনগরে হরিণের মাংস’সহ ২ চোরাকারবারি আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ২৪৫
প্রকাশের সময় : সোমবার, ৮ মে, ২০২৩

সাতক্ষীরার শ্যামনগরে হরিণের মাংস সহ ২ জন চরাকারবারি আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। (৮ মে সোমবার) সকাল সাড়ে ৯ টায় শ্যামনগর থানা পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর সদরের বাদঘাটার গ্রামের খৈতলা থেকে ১২ কেজি হরিণের মাংস সহ তাদের আটক করে।আটককৃতরা হলেন, বাদঘাটা গ্রামের রুহুলামিনের ছেলে বরিউল ইসলাম (২৮)।একই গ্রামের আমাজাদ হোসেন ছেলে আজাদ হোসেন।

স্থানীয়ওরা জানান, রবিউল ইসলাম মার্কেন্টটাইস ইনসুরেন্সের চাকরির আড়ালে দীর্ঘ দিন ধরে হরিণের মাংসের ব্যাবসার সাথে জড়িত আছে। অভিযানে থাকা শ্যামনগর থানার এস আই মোঃ সাখায়েতুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এস আই মুজরুল, কনস্টেবল শাওন আহমেদ ও পলাশ উদ্দিন কে সাথে নিয়ে অভিযান চালিয়ে রবিউল ইসলাম ও তার মামা আজাদ হোসেনকে হরিণের মাংস সহ আটক করি থানা হেফাজতে আনা হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে বন আইনের মামলার প্রস্তুতি চলছে। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল শ্যামনগর , ভেটেনারি সার্জন ডা‌ঃ সুব্রত কুমার বিশ্বাস, জানান, প্রাথমিকভাবে জব্দকৃত মাসে হরিণের চামড়া পাওয়া গিয়েছে এবং আটককৃত ব্যক্তি স্বীকার করেছেন তিনি ৮শ টাকা কেজি ধরে ক্রয় করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ