HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

শ্যামনগরে স্কুলের দোতলা থেকে পড়ে প্রতিবন্ধী নারীর মৃত্যু

শ্যামনগর প্রতিনিধি / ৬৫৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

গনটিকা নেওয়ার এক ঘন্টা পর মায়ের হাত ফসকে স্কুলের দোতলা থেকে পড়ে গিয়ে প্রান হারালেন প্রতিবন্ধী নারী আঞ্জুয়ারা বেগম(৩৫)। মঙ্গলবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর এলাকার বনশ্রী মাধ্যমিক বিদ্যালয়ে।


নিহত আঞ্জুয়ারা হরিনগর গ্রামের আবুজার মোড়ল ও চায়না বেগমের মেয়ে। তিনি ছিলেন প্রতিবন্ধী ও মৃগী রোগগ্রস্থ। বনশ্রী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল করিম জানান, তার বিদ্যালয়ের নির্মানাধীন ৫ তলা ভবনের দোতলায় স্বাস্থ্য বিভাগের উদ্যোগে গনটীকা দানের ব্যবস্থা করা হয়। এই টীকা নিতে বিপুল সংখ্যক নারী পুরুষ সেখানে হাজির হন।
তিনি জানান, বেলা সোয়া ১১টার দিকে হঠাত জানতে পারি আঞ্জুয়ারা বেগম নামের প্রতিবন্ধী মেয়েটি তার মা চায়না বেগমের হাত ফস্কে নিচে পড়ে গেছে। এর এক ঘন্টা আগে মা ও মেয়ে টীকা নিয়ে ভবনের দোতলায় একটি বেঞ্চের ওপর বসে ছিলেন। তাদের পাড়ার লোকজনের সঙ্গে একসাথে বাড়ি যাবার লক্ষ্যে সেখানে অপেক্ষা করছিলেন।
প্রধান শিক্ষক জানান, হাত ফস্কে পড়ে যাওয়ার পরপরই আমি সহ বিদ্যালয়ের শিক্ষক ও স্বাস্থ্যকর্মীরা সেখানে ছুটে যাই। রক্তাক্ত অবস্থায় দেখে তাকে দ্রæত গাড়িতে নিয়ে শ্যামনগর হাসপাতালের দিকে পাঠিয়ে দেওয়া হয়। পথিমধ্যে তার মৃত্যু হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারটি খুব গরীব। তার দাফনকাজে আমরা সহায়তা করবো। শ্যামনগর থানা পুলিশ এ ঘটনা জানতে পেরেছে বলে জানিয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ