HEADLINE
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

শ্যামনগরে ভারতীয় পাতার বিড়িসহ তিন পাচারকারী আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ৫১০
প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কৈখালী কোস্টগার্ডের অভিযানে তিনটি মোটর সাইকেল ও ১২হাজার প্যাকেট ভারতীয় পাতার বিড়িসহ তিন পাচারকারী আটক করা হয়েছে। শনিবার দিবাগত রাত ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কৈখালী কোস্টগার্ডের সদস্যরা শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের পাশ্বেখালীর ব্রিজের উপর থেকে ১২হাজার প্যাকেট ভারতীয় পাতার বিড়ি ও তিনটি মোটর সাইকেল মধ্যে ১টি ডিসকভার, ২টি হিরো হোনডা গাড়ী ও তিন পাচারকারীকে আটক করে।

আটককৃত পাচারকারী হলেন শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর গ্রামের মইনদ্দিনের পুত্র এবাদুল ইসলাম মজিদ গাজীর পুত্র ফারুক গাজী ও হামজারের পুত্র জাহিদ ইসলাম’কে আটক করে কৈখালী কোস্টগার্ডের সদস্যরা। কৈখালী কোষ্টগার্ডের পেটি অফিসার ফুল মোহাম্মাদ বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয় সম্পর্কে বিস্তারিত পরে জানাবো।


এই শ্রেণীর আরো সংবাদ