HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

শ্যামনগরে নদীতে মাছ ধরতে যেয়ে এক জেলে নিখোঁজ  

আব্দুল কাদের, শ্যামনগর / ৫০১
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

শ্যামনগর উপজেলার কৈখালী মাদার নদীতে মাছ ধরতে যেয়ে এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। নিখোঁজ ব্যক্তি কৈখালী ইউনিয়নের বৈশখালী মৃত মুনছুর গাজীর ছেলে কেরামত গাজী (৪০)।

পারিবারিক ভাবে জানাযায়, সকাল ৭টার দিকে নিজে  স্ত্রীকে নিয়ে মাদার নদীতে দন বরশি দিয়ে মাছ ধরতে গিলে নদীতে বরশি বেধে যায়। বরশি ছাড়াতে গিয়ে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।স্থানীয়রা জানান, তাকে খুঁজে বের করার জন্য ফায়ার সার্ভিস টিমকে খবর দেওয়া হয়েছে। এছাড়া এ স্থানীয়রা অভিযান অব্যাহত রেখেছেন তাকে খুঁজে বের করার জন্য।কৈখালী ইউপি চেয়াম্যান আব্দুর রহিম নিখোঁজের বিষয় নিশ্চিত করে বলেন, তাকে নাকি মৃগির রোগ ছিল জানা যাচ্ছে। সকালে তার বৌ কে নিয়ে মাদার নদীতে মাছ ধরতে যাওয়ার পর দন বড়শি নৌকার কাছির সাথে বেধে যায়। সে বড়শি ছাড়তে গিয়ে সে নিখোঁজ হয়। স্থানীয় মানুষ সহ ফায়ার সার্ভিসের টিম এসেছে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ