HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

শ্যামনগরে আ’লীগ নেতার নেশাগ্রস্ত ছেলের কাছে ঔষুধ বিক্রি না করায় দোকানদার’কে মারধর

শ্যামনগর প্রতিনিধি / ৭৬১
প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১

সাতক্ষীরার শ্যামনগর সুন্দরবন উপকূলীয় পদ্মপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতার নেশাগ্রস্ত পুত্র সাইফুলের কাছে ঔষধ বিক্রি না করায় দোকানদার কে মারধর করার অভিযোগ উঠেছে। ৭ ই আগস্ট শনিবার বিকাল ৫:৩০ মিনিটের দিকে পাখিমারা গ্রামের শহীদ গাজীর ছেলে সাইফুল ইসলাম, ঔষধ ব্যবসা মোঃ হাসানুজ্জামান( দারুদ) জানান আবার ঔষধের দোকানে সুফিয়া মেডিকেল হল এসে সিরাপ এমব্রোক্স এবং ট্যাবলেট ডিসপেন টু গ্রাম চাই আমি সিরাপ দেয় এবং বলি আমি ওই ট্যাবলেট বিক্রি করি না। বলার সঙ্গে সঙ্গে আমার সাথে বাকবিতন্ডা হয় এবং সে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সাইফুল ইসলাম বাড়িতে ফোন করে করে তার পিতা শহীদ গাজী কে ডাকে, কয়েক মিনিটের মধ্যে তার পিতা শহীদ গাজী ও তার ভাই শরিফুল ইসলাম, আরিফুল ইসলাম,বাবু এসে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমার উপরে অতর্কিত হামলা করে কিল ঘুষি মারতে থাকে এবং দোকানে থাকা ঔষধ তছনছ করে এবং তারা আমাকে দোকান থেকে বের করে মারধর করতে থাকে এবং সাইফুলের হাতে একটা ভোমর দিয়ে আঘাত করতে গেলে পাশে থাকা দোকানদার রানা , বুলবুল এসে তাকে উদ্ধার করে, ঐ মূহুর্তে রানার হাতে ভোমর লেগে কেটে রক্তপাত হয়। পরবর্তী তে পাশের অন্যান্য দোকানদার এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে উপজেলা ঔষধ সমিতির সভাপতি সাধারণ সম্পাদককে জানালে বলেন স্থানীয় চেয়ারম্যান কে জানান তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।


এই শ্রেণীর আরো সংবাদ