HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

শার্শায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন গরু ব্যবসায়ী

টিটু মিলন, বেনাপোল / ৪৭৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

যশোরের শার্শার বাগআঁচড়ায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন আরশাফ আলী (৫০) নামে এক গরু ব্যবসায়ী। মঙ্গলবার সকালে ঝিকরগাছা- নাভারন টু সাতক্ষীরা রুটে যাত্রীবাহী একটি বাসে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাগআঁচড়া জোহরা ক্লিনিকে পরে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় তিনি অজ্ঞান অবস্থায় ছিলেন। তিনি ঝিকরগাছার বহরামপুর গ্রামের বাসিন্দা।


জানা যায়, ঝিকরগাছার থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসযোগে তিনি বাগআঁচড়ার সাতমাইল পশু হাটে যাচ্ছিলেন গরু কিনতে।বাস বাগআঁচড়ায় পৌঁছানোর পর যাত্রী নেমে গেলেও তিনি না নামায় বাসের শ্রমিক তার কাছে গিয়ে দেখেন তিনি অজ্ঞান অবস্থায় আছেন। তারা দ্রুত প্রথমে বাগআঁচড়া জোহরা ক্লিনিক পরে স্থানীয়দের সহযোগিতায় একটি ভ্যানে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

পরিবার সুত্রে জানা যায়,আশরাফ গরু কেনাবেচার ব্যবসা করেন।মঙ্গলবার ঝিকরগাছা-সাতক্ষীরা রুটে চলাচলকারী একটি যাত্রীবাহী বাসে করে বাগআঁচড়া সাতমাইল পশুর হাটে গিয়েছিলেন গরু কিনতে। তার কাছে গরু কেনার ১ লক্ষ ৬০ হাজার টাকা ছিল বলে তারা জানান।


এই শ্রেণীর আরো সংবাদ