HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে কাঁকড়া ও মাছের প্রজেক্টে বিষ প্রয়োগে প্রায় তিন লক্ষ টাকা ক্ষতি

শ্যামনগর প্রতিনিধি / ৬৯২
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

শ‍্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নে মীরগাং গ্রামের মইজদ্দীন গাজীর পুত্র রাশিদুল গাজীর কাকঁড়া ও মাছের প্রজেক্টে পূর্ব শত্রুতার জেরধরে রাতের আধাঁরে বিষ দিয়ে প্রায় তিনলক্ষ টাকার কাঁকড়া ও মাছ মারা গেছে বলে জানা গেছে।

ঘটনা সুত্রে জানা যায়, বিগত ২৫ই অক্টোবর সোমবার প্রতিদিনের ন‍্যায় সকালে রাশিদুল গাজী কাকঁড়া কেনা বেচা শেষে যে কাকঁড়া গুলো প্রজেক্টে ছাড়ার মত সে গুলো ছেড়ে দেয় এবং কাকঁড়ার প্রজেক্ট দেখা শুনা করে চলে আসে বাড়িতে। রাতে কে বা কারা তার প্রজেক্টে বিষ দেয় এবং বিকালে তার কর্মচারী কাকড়ার প্রজেক্টে গেলে সে দেখে যে কাকড়া ও মাছ মারা যাচ্ছে কর্মচারী রাশিদুল গাজীকে সংবাদ দিলে সে প্রজেক্ট গিয়ে দেখে যে তার প্রজেক্টর ভিতরে বিষের বোতল ভাসছে। তখন সে বুঝতে পারে যে তার প্রজেক্টে কে বা কারা বিষ দিয়েছে। তবে এই বিষ কে দিছে সেটা এখনো শনাক্ত করা যায়নি।


এই শ্রেণীর আরো সংবাদ