HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

ভাইয়ে-ভাইয়ে দ্বন্দ, মারপিটে দু’পক্ষের ৭জন আহত

দেবহাটা প্রতিনিধি / ২৭২
প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

জমিজমা সংক্রান্ত বিষয়ে ভাইয়ে ভাইয়ে বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় দু’পক্ষের অন্তত ৭জন আহত হয়েছেন। সোমবার দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার চাঁদপুর শেখপাড়া এলাকায় এ মারপিটের ঘটনাটি ঘটে। এতে আহতরা বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুরের মৃত শেখ আবুল ফজলের চার ছেলের মধ্যে বড় ছেলে শেখ রিয়াজুল ইসলাম ও মেজ ছেলে শেখ আবু সাঈদের সাথে অপর দুই ছোটভাই শেখ আনারুল ইসলাম এবং শেখ খায়রুল ইসলামের পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রিয়াজুল ইসলাম ও আবু সাঈদ বসতবাড়ির যে স্থানে যাতায়াতের পথ দাবি করে আসছিলেন, সেই একই স্থান নিজেদের অংশ দাবি করে প্রাচীর দিচ্ছিলেন অপর দুই ভাই আনারুল ও খায়রুল। সোমবার দুপুরে এনিয়ে তাদের মধ্যে বাক বিতন্ডতা দেখা দেয়। একপর্যায়ে তারা লাঠিশোঠা ও ধারালো অস্ত্র নিয়ে মারপিটে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের মারপিটে চার ভাই সহ তাদের স্ত্রী-সন্তান, বোন ও এক প্রতিবন্ধি ভাগ্নে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দেবহাটা থানা পুলিশ। এদিকে মারপিটের ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের তরফ থেকে একে অপরকে বিবাদী করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছিল বলে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ