HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

বেনাপোলে ভারতীয় ট্রাকে মিলল হেলপারের মরদেহ

টিটু মিলন, বেনাপোল / ৫৫২
প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

যশোরের বেনাপোল স্থলবন্দরে বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে লিনগালা রাজামাল্লাহ (৪৩) নামে এক ভারতীয় ট্রাকের হেলপারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  


সোমবার (১৭ জানুয়ারি) সকালে বন্দরের ৩১ নম্বর শেডের ট্রান্সশিপমেন্ট ইয়ার্ডে ট্রাকের কেবিন থেকে তার গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে পোর্ট থানা পুলিশ। 
এ ঘটনায় ট্রাকের চালক গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিস্ফোরক নিয়ে আসা ওই ট্রাকের নম্বর -এপি-২৪ টিসি ৩৪৮৮। বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে এক ট্রাকের একজন হেলপার লিনগালা। তিনি ভারতের অন্ধ্রপ্রদেশের দানামপল্লী এলাকার বাসিন্দা। ট্রাকের কেবিনে কিভাবে তার গলায় ফাঁস দেয়া হলো তা পুলিশ তদন্ত করে দেখছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 
বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না, এটি হত্যা না আত্মহত্যা।


এই শ্রেণীর আরো সংবাদ