HEADLINE
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

বেনাপোলে জমিজমার বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

টিটু মিলন, বেনাপোল / ২৮৮
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বেনাপোল থানাধীন কাগমারী গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মগর আলী (৬৫)মৃত্যু হয়েছে। শনিবার রাত ১২ টার সময়  বেনাপোল পৌরসভাস্থ কাগজপুকুর বাজারের দক্ষিণ পাশে রেললাইন সংলগ্ন আবুল হোসেনের লেদের দোকানের সামনে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে।


এলাকাবাসীরা জানান,জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আবুল হোসেনের লেদের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর দুই ভাই আরব আলী ও মগর আলী,(৬৫) এর মধ্যে বিরোধ বাঁধে এবং মগর আলীকে মারধর করা হয়। মগরআলী মারধর খেয়ে বাড়িতে এসে তার দুই ছেলে হাসান ও হোসেন এবং নাতিছেলে ইয়াসিনকে ডেকে নিয়ে যায়। দু’পক্ষের লোকজন মারমারি শুরু করে।এরই একপর্যায়ে মগর আলীর পেটে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করা হয়। এছাড়াও ইয়াসিন(১৬), পিতা- হাসান ও আঘাত প্রাপ্ত হন। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। আরব আলীর ছেলে হারুন (৪৫) এবং নাতি ছেলে রুবেল(২৭) কাঠ কাটার লোহার বাটালি দিয়ে তার চাচা মগর আলী পেটে আঘাত করলে নাড়িভুড়ি বেরিয়ে আসে। পরে উপস্থিত লোকজন তাদেরকে নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।সেখান থেকে তাদেরকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। কর্তব্যরত ডাক্তার মগর আলীকে মৃত ঘোষণা করেন। মগরআলীর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান।


এই শ্রেণীর আরো সংবাদ