HEADLINE
ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

বালিয়াডাঙ্গা বাজারে সুতা ও মাদুরের দোকানে অগ্নিকাণ্ড

কলারোয়া সংবাদদাতা / ৪১৩
প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

কলারোয়া উপজেলার বালিয়াডাঙ্গা বাজারের আকবর আলীর সুতা ও মাদুরের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৭ নভেম্বর) বেলা ১২ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শক সার্কিটের কারনে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১২ টার দিকে বালিয়াডাঙ্গা বাজারের আকবর আলীর সুতা ও মাদুরের দোকানে আকস্মিক ধোঁয়া দেখে দোকানের তালা খুললে আগুন লাগার বিষয়টি দৃশ্যমান হয়। এই ঘটনায় টেলিভিশন, বিভিন্ন ধরনের সুতা, মাদুর সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবি করেন আকবর আলীর পুত্র আলমগীর হোসেন।এ দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে কলারোয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তাবৃন্দ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছান। আগুন ইতিপূর্বে নিয়ন্ত্রণে থাকায় কর্মকর্তাবৃন্দ অগ্নিকাণ্ডের আলামত ও তথ্য সংগ্রহ করেন।কিছুদিন আগে ঘটনাস্থলের সম্মুখের ইছাহাক আলীর কনফেকশনারির দোকানে এবং গল ২০১৬ সালে ওই বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল।


এই শ্রেণীর আরো সংবাদ