HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী ঘোষিত পল্লী উদ্যোক্তাদের মাঝে ৬৫ লাখ টাকার প্রণোদনা বিতরণ

আব্দুল কাদের, শ্যামনগর / ৫০৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে কোভিড -১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা এস এমই ঋণ  বিতরণ কার্যক্রম উদ্বোধন হয়েছে। ১২আগষ্ট বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কার্যক্রমের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ  সদস্য এস.এম. জগলুল হায়দার।

অনুষ্ঠানে শ্যামনগর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয় থেকে বাছাইকৃত   ৪৩ জন পল্লী উদ্যোক্তার মাঝে ৬৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়। শ্যামনগর  উপজেলা নির্বাহী অফিসার  আ.ন.ম আবুজর গিফারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র  মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, কৃষি কর্মকর্তা মোঃ এনামুল ইসলাম,  উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃওয়াহিদ মুরাদ,সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম,  বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড শ্যামনগর চেয়ারম্যান শেখ আশরাফুল হাসান, জুনিয়র অফিসার মোঃ সাইফুল্লাহ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিকবৃন্দ। প্রধান অতিথি সংসদ সদস্য এসএম জগলুল তার বক্তব্যে বলেন,করোনাকালীন এই পরিস্থিতিতে সারা পৃথিবীর অর্থনীতি বিপর্যস্ত হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে বাংলাদেশের অর্থনীতির চাকাকে সচল রাখার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কর্মকাণ্ড সারা পৃথিবীতে প্রশংসিত হয়েছে।বিভিন্ন সেক্টরে উল্লেখযোগ্য প্রণোদনা দিয়ে মাননীয়  প্রধানমন্ত্রী  দেশকে গতিশীল রেখেছেন। পরবর্তীতে  সুফলভোগী ৪৩ জন উদ্যোক্তাকে ৬৫ লক্ষ টাকা প্রদান করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ