HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

পৈত্রিক সম্পত্তি হতে বঞ্চিত করার উদ্দেশ্যে ভাইকে মারপিট ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি / ৩০৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

পুরাতন সাতক্ষীরায় পৈত্রিক সম্পত্তি হতে বঞ্চিত করার উদ্দেশ্যে ভাইকে মারপিট ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোত্তালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ পুরাতন সাতক্ষীরা এলাকার মৃত সাধন কুমার বিশ^াসের মেঝ পুত্র অমিত কুমার বিশ^াস।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পৈত্রিক সম্পত্তি হতে বঞ্চিত করার উদ্দেশ্যে আমার বড় ভাই উত্তম কুমার বিশ^াস এবং ছোট ভাই অনুপ কুমার বিশ^াস দীর্ঘদিন ধরে চক্রান্ত চালিয়ে যাচ্ছে। এ উদ্দেশ্যে প্রায়ই তারা আমাকে এবং আমার পরিবারের সদস্যদের খুন জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি ধামকি প্রদর্শন করতে থাকে। এঘটনায় গত ১২ ফেব্রুয়ারি ২০২১ তারিখে আমি সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি যার নং- ৭৮০, তাং- ১৫/০২/২০২১। ডায়েরির ঘটনা অবগত হয়ে উল্লেখিত দুই ভাই আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং গত ২১/০৬/২০২১ তারিখ দুপুরে দুই ভাই উত্তম কুমার বিশ^াস, অনুপ কুমার বিশ^াস এবং তাদের স্ত্রী কামনা দাস ও প্রতিমা বিশ^াস দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির উঠানে উৎপেতে বসে থাকে। আমি বাড়ি ফেরার সাথে সাথে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করতে থাকে। এসময় আমার স্ত্রী জ্যোৎ¯œা বিশ^াস তাদের হাত থেকে আমাকে রক্ষা করার জন্য এগিয়ে আসলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। এতে আমার স্ত্রীর বাম পা ভেঙে যায়। এছাড়া পরনের কাপড়-চোপড় খুলে তার শ্লীলতা হানি ঘটনায়। উক্ত ঘটনায় আমি বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করি। পুলিশ এবিষয়ে তদন্তের জন্য ঘটনাস্থলে যাওয়ার পর উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে আমাকে এবং স্ত্রীকে প্রকাশ্যে খুন জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করে ভিটেমাটি ছাড়া করার হুমকি-ধামকি প্রদর্শন করে। বর্তমানে তাদের ভয়ে আমি বাড়িতে থাকতেও ভয় পাচ্ছি। তারা যে কোন সময় আমাদের হত্যা করতে এমনকি নাটক সাজিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে পথে বসাতে পারে।

এবিষয়ে উক্তভোগী অমিত তার ভাইয়ের কবল থেকে পৈত্রিক সম্পত্তি রক্ষা এবং জীবনের নিরাপত্তা দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ