HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

পূজা দেখার জন্য ঘুরতে বাহির হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ যুবক, আহত ১

টুডে ডেস্ক / ১০২৪
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কালিবাড়ি মোড়ে মোটরসাইকেলের সঙ্গে নছিমনের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছে আরও একজন। মুমূর্ষু অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেনঃ আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গণেশ চন্দ্র মণ্ডলের ছেলে হিরমান মণ্ডল (২৫) ও একই গ্রামের পবিত্র মণ্ডলের ছেলে সজীব মণ্ডল (২১)। একই গ্রামের রিপন মন্ডলের (২৪) অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল নিয়ে তিনবন্ধু একত্রে বিভিন্ন মণ্ডপে পূজা দেখার জন্য ঘুরছিলেন। দুপুরের দিকে আশাশুনি থেকে কালিগঞ্জের উদ্দেশ্যে রওনা হন তারা। পথিমধ্যে কালিবাড়ি মোড়ে একটি নছিমনকে পাশ কাটাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। এতে ঘটনাস্থলেই হিরামন মণ্ডলের মৃত্যু হয়। এরপর হাসপাতালে নেওয়ার পর সজীব মণ্ডলও মারা যান।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে হিরামন মণ্ডলের মরদেহটি উদ্ধার করা হয়। গুরুতর অবস্থায় সজীব মণ্ডলকে আশাশুনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশঙ্কাকাজনক অবস্থায় রিপন মণ্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা তিনজনই বন্ধু বলে জানা গেছে। পূজা দেখার জন্য তারা বিভিন্ন মণ্ডপে ঘুরছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ