HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

দেবহাটায় ছয় মাসে ২৬ মামলায় ৩৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার: মাদকদ্রব্য উদ্ধার

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা / ৪৮৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

সাতক্ষীরার দেবহাটায় মাদকদ্রব্যের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। প্রতিনিয়ত উপজেলা জুড়ে চলছে পুলিশের মাদক বিরোধী অভিযান। চলমান এ অভিযানে আইনের আওতায় আসছে মাদক কারবারীরা, কমেছে বিকিকিনি ও মাদকদ্রব্যের চোরাচালান। ফলে মাদক রোধে পুলিশের প্রতি আস্থা ফিরেছে সর্বসাধারণের।


সোমবার (৫জুন) রাতেও অভিযান চালিয়ে আব্দুর রহিম গাজী (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুর রহিম গাজী উপজেলার নাংলা গ্রামের মৃত রমজান গাজীর ছেলে।


দেবহাটা থানার ওসি বিপ্লব সাহার নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৮টার দিকে এসআই নয়ন চৌধূরী ও এসআই আসিফ মাহমুদসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে জগন্নাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-০৩) দায়ের শেষে মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আব্দুর রহিম গাজীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
এছাড়া অব্যাহত মাদক বিরোধী অভিযানে গত ছয় মাসে দেবহাটা থানায় রূজুকৃত ২৬টি মাদকের মামলায় ৩৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি এসব অভিযানে প্রায় ৫ কেজি গাঁজা, ২৮৩ বোতল ফেন্সিডিল, ৫৬৯ পিচ ইয়াবা ও তিন লিটার চোলাই মদও উদ্ধার করা হয়েছে।
ওসি বিপ্লব সাহা বলেন, দেবহাটা থানা এলাকায় মাদকের বিকিকিনি ও চোরাচালান রোধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। মাদকের কুফল জনসম্মুখে তুলে ধরে প্রত্যেক এলাকায় জনসচেতনতা সৃষ্টিতে নিয়মিত সভা, সেমিনারের মাধ্যমে পুলিশকে সহায়তার জন্য জনসাধারণকে উদ্বুদ্ধ করা হচ্ছে। একইসাথে নিয়মিত অভিযানের মাধ্যমে মাদক কারবারীদের আইনের আওতায় আনা হচ্ছে। সময় থাকতে মাদক ব্যবসায়ীদের অবৈধ ব্যবসা ছেড়ে সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফেরার আহ্বান জানিয়ে ওসি বলেন, যারা মাদক ব্যবসা পরিহার করে ভালো হয়ে যাবে তাদেরকে সাদরে গ্রহন করা হবে, অন্যথায় কঠোর হস্তে এসব মাদক ব্যবসায়ীদের দমন করা হবে বলেও হুশিয়ারী করেন তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ