HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

দেবহাটায় ৩০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

দেবহাটা প্রতিনিধি / ২১০
প্রকাশের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩


দেবহাটায় ৩০ বোতল ফেন্সিডিল সহ আশিক উল্লাহ  বাপ্পি (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই শেখ মো. গোলাম আজম, অভিযান পরিচালনা করে উপজেলার বসন্তপুর গ্রামস্থ বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে উপজেলার ঘোনাপাড়া গ্রামের হযরত আলী ওরফে বাবুল পাড়ের ছেলে।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, মাদক বিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল সহ এক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। এ ঘটনায় দেবহাটা থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু পরবর্তী আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। আসামির নামে পূর্বেও মাদক মামলা রয়েছে। 


এই শ্রেণীর আরো সংবাদ