HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

তালায় অক্সিজেন পরিসেবা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন

সজীব শেখ, তালা / ৫১৮
প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

সজীব শেখ, তালাঃ সাতক্ষীরা জেলায় তালা উপজেলায় অক্সিজেন পরিসেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কোভিড-১৯ রেসপন্স টিমের উদ্যোগে এবং সাতক্ষীরা অক্সিজেন ফাউন্ডেশনের কারিগরি সহায়তায় রবিবার (৪ জুলাই) দুপুর ১ টায় তালা উপজেলা পরিষদ মিলনায়তনে এ উদ্বোধন ঘোষণা করা হয়।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন তালা থানা ওসি মোঃ মেহেদী রাসেল, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী। অনুষ্ঠানে তালার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত থেকে মহতী এ কার্যক্রম একসঙ্গে পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করেন।


বিশেষভাবে বেসরকারি সংস্থা উত্তরণ এ কার্যক্রমে অংশীদার হয়ে ১০ টি অক্সিজেন সিলেন্ডার দেয়ার প্রতিশ্রুতি দেন। উক্ত অনুষ্ঠানে তালা ব্লাড ব্যাংক, খেশরা ব্লাড ফাউন্ডেশন, সহানুভূতি তালা, আলোকিত চরগ্রামসহ বেশ কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান বলেন,‘আমি চেষ্টা করছি তালা উপজেলায় করোনা নিয়ন্ত্রণে সর্বোচ্চ কাজ করার। স্বেচ্ছাসেবকদের কাজ করতে যাতে অসুবিধা না হয় সে লক্ষ্যে তাদেরকে আইডি কার্ড বা পোশাকের ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নিয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ