HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আড়াই কোটি টাকা ব্যয়ে নবনির্মিত ৪ তলা ভবন উদ্বোধন

মোমিনুর রহমান সবুজ / ৩৭৪
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: সাতক্ষীরা সদর উপজেলাধীন বিদ্যাপীঠ ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ২ কোটি ৪৫ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ২৫মে সকালে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম শওকত হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক হাসান মাহমুদ রানা’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী জায়েদ বিন গফুর, উপ-সহকারি প্রকৌশলী আসাদুজ্জামান খান, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল উদ্দিন, ঝাউডাঙ্গা কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, প্রাক্তন শিক্ষক আনিস উদ্দিন, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, ঝাউডাঙ্গা বাজার কমিটির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা জাহিদ হোসেন’সহ দলীয় নেতা-কর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “শেখ হাসিনার সহযোগিতায় যে সব উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের মধ্যে এ বিদ্যালয়ের আধুনিক ভবন নির্মান একটি দৃষ্টান্ত। আপনারা গভীরভাবে চিন্তা করেন আওয়ামী লীগকে ক্ষমতায় রাখা উচিত, কি উচিত না। সরকারের ধারাবাকিতা থাকলে দেশের উন্নয়ন হয়। সকলকে দেশের উন্নয়নের স্বার্থে সতর্ক ও সজাগ থাকার আহবান জানান।”


এই শ্রেণীর আরো সংবাদ