HEADLINE
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় পাগলের কারণে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নি’হত

মোমিনুর রহমান সবুজ / ৪০৮
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

সাতক্ষীরা-যশোর মহাসড়কের ঝাউডাঙ্গা ইউনিয়নের ওয়ারিয়া নামক স্থানে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ওয়ারিয়ার রাধাগোবিন্দ মন্দিরের সমানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহতের নাম মোঃ সুজাউদ্দিন ওরফে সুজা (৪১)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার উত্তর রায়টা গ্রামের মৃত গোপাল সরদারের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, নিহত সুজাউদ্দীন সকালে মোটরসাইকেলে কলারোয়ার দিকে থেকে ঝাউডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিল। পতিমধ্যে সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারের উত্তর পাশে রাধাগোবিন্দ মন্দিরের সমানে পৌছালে রাস্তার পাশে দাঁড়ানো একজন মানসিক ভারসাম্যহীন (পাগল) তার দিকে একটি লাঠি উচালে তিনি মোটরসাইকেলে ডান দিকে সরিয়ে নেয়ার চেষ্টা করেন। ঠিক এসময় পিছন দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের চাকায় তার মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন তিনি। খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘাতক ডাম্পার ট্রাকটি আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।


এই শ্রেণীর আরো সংবাদ