HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় ছয় বছরের শিশু ধ’র্ষণের অভিযোগে ব্যবসায়ী জেলহাজতে

মোমিনুর রহমান সবুজ / ৪৭৩
প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: নানি কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছয় বছরের শিশু নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় সিরাজুল ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে সাতক্ষীরা থানা পুলিশ। সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ওয়ারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রবিবার ১১জুন রাতে অভিযুক্ত সিরাজুল ইসলামকে আটক করা হয়। অভিযুক্ত ব্যক্তি ও ভিকটিম একই এলাকার বাসিন্দা।

শিশু ও তার নানি জানান, গত বুধবার ৭জুন দুপুরে শিশুটির নানি বাহিরে রান্নার কাজে ব্যস্ত ছিল। সেই সুযোগে তখন অভিযুক্ত সিরাজুল ঘরে ঢুকে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। আর বলতে থাকে “তোর নানি আমার কথায় রাজি হয়না, তাই তোকে করবো।” কিছুক্ষণ পর বাহির থেকে তার নানি তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে ঘরে ঢুকে সিরাজুলকে দেখতে পায়। তবে শিশুটির মা-বাবা না থাকায় তার নানি তাকে ভিক্ষা করে লালন-পালন করে। ভিকটিমের পরিবার অভিযুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এদিকে অভিযুক্ত সিরাজুল বলছে শিশুটি সম্পর্কে আমারো নাতনি হয়। তাই এই শিশুটির সাথে তার এমন কিছুই ঘটেনি, সম্পন্ন ঘটনাটি মিথ্যা। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে বলে তার অভিযোগ। তবে সেদিন দুপুরে তাদের বাড়িতে গিয়ে শুধুমাত্র শিশুটির নানির সাথে কথা বলেছিলেন বলে তিনি শিকার করেছেন।

এবিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, অভিযুক্ত সিরাজুলের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ