HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় এক দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি

মোমিনুর রহমান সবুজ / ২৬৯
প্রকাশের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায় গভীর রাতে এক ওয়েল্ডিং ও ওয়ার্কশপের জানালা ভেঙে লক্ষাধিক টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে।

শনিবার ১০ জুন দিবাগত রাতে ঝাউডাঙ্গা কলেজ মোড়ে তাসনিম ওয়েল্ডিং ও ওয়ার্কশপ নামক একটি দোকানে এ চুরি সংঘটিত হয়। দোকান মালিক সাইদুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার কাজ শেষে রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। শনিবার সকালে দোকানে আসা মাত্র বাহিরে কয়েকটি কাঠ পড়ে থাকতে দেখে। পরে দোকানে তালা খুলে দেখে দোকানের জানালা ভেঙে বড় মালামালের মধ্যে থাকা একটি ওয়েল্ডিং মেশিন, একটি ব্যাটারী ভ্যানের মোটর ও ব্যাটারী ও একটি ড্রিল মেশিনসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এলাকাবাসী বলছে সম্প্রতি চুরির উপদ্রব্য বেড়ে গেছে। প্রতিদিনই এলাকায় কোথাও না কোথাও চুরির সংগঠিত হচ্ছে। এতে এলাকার মানুষের মনে উদ্বেগ-উৎকণ্ঠা সৃষ্টি হয়েছে। পুলিশ প্রশাসনের কাছে চুরি বন্ধের জন্য ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান তারা।


এই শ্রেণীর আরো সংবাদ