HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

কেশবপুর নৈশ কোচ উল্টে খালে ১৫ জন আহত

কেশবপুর প্রতিনিধি / ৪৬৩
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

ঢাকা থেকে একটি নৈশকোচ ফেরার পথে কেশবপুরের তালতলা এলাকায় সোমবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ১৫ জন আহত হয়েছে। সোমবার  ভোর বেলা ২১/২২ জন যাত্রীসহ ঢাকা  থেকে পাইকগাছা গামী কিংফিশার পরিবহনের  নিয়ন্ত্রণ হারিয়ে কেশবপুর উপজেলারআলতাপোলের তালতাল নামক স্থানে  খালে পড়ে যায় গাড়ীটি।


প্রাথমিক পর্যায়ে স্থানীয় ব্যক্তিরা গাড়ীর ভিতর থেকে যাত্রীদেরকে উদ্ধার করে। যাত্রীদের  অভিযোগ ড্রাইভার ঘুম চোখে গাড়ি চালাছিলো। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসের দুর্ঘাটনা এলাকা পরির্দশন করেন। এরপর খবর পেয়ে চুকনগর হাইওয়ে পুলিশ, কেশবপুর থানা পুলিশ এবং  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী টিমসহ উদ্ধার তৎপরতা চালিয়ে তাদের কে উদ্ধার করে।


এ বিষয়ে চুকনগর হাইওয়ে পুলিশের ওসি  মেহেদী হাসান সাংবাদিদের জানান, ঢাকা -ব-১৩-১৫৬৮ পরিবহন ২০/২২জন যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের মধ্যে উল্টে পড়লে কয়েকজন আহত হয়েছেন।  আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ