HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় সুপারভাইজার নিহত

কেশবপুর প্রতিনিধি / ৩৬৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক সুপারভাইজার নিহত হয়েছেন। বৃহ¯পতিবার সকালে উপজেলার তেইশ মাইল নামক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, চুকনগর থেকে যাত্রী নিয়ে আসার সময় উপজেলার তেইশ মাইল নামক এলাকায় বাসটি সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসের সুপারভাইজার নবি মোড়ল বাসের নিচে চাপা পড়ে মারা যায়। নিহত নবি মোড়ল সাতক্ষীরার তালা উপজেলার লাউতাড়া গ্রামের ওমর মোড়লের ছেলে। এ সড়ক দুর্ঘটনায় ৪ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আলমগীর বলেন, বাসের সুপারভাইজারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ