HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

কেশবপুরে গ্রাহকের লাখ লাখ টাকা নিয়ে উধাও এক এনজিও

উৎপল দে, কেশবপুর / ৫৮৫
প্রকাশের সময় : সোমবার, ২৭ জুন, ২০২২


যশোরের কেশবপুরে জিকেএসএস নামে একটি এনজিওর কর্মকর্তারা ঋণ দেওয়ার নামে গ্রাহকের কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে গেছে। ঘটনা উল্লেখ করে সোমবার বিকেলে ভুক্তভোগী গ্রাহকেরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুরের মধ্যকুল এলাকায় বাসা ভাড়া নিয়ে গণকল্যাণ স্বাবলম্বী সংস্থা (জিকেএসএস) নামে একটি এনজিও কার্যক্রম চালিয়ে আসছিল। এনজিওর কর্মকর্তারা বিভিন্ন মানুষকে সমিতিভুক্ত করার মাধ্যমে সঞ্চয় হিসেবে ১০ হাজার ৭০০ টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত সঞ্চয় জমা নেন। গত ২৫ জুন তারা উপজেলার বিভিন্ন এলাকা থেকে সঞ্চয় গ্রহণ করেন। গ্রাহকদের জানানো হয় ২৬ জুন তাদের ১ লাখ টাকা করে ঋণ দেওয়া হবে। ওইদিন সঞ্চয়ী জমাকৃত গৃহকরা ঋণ নিতে এসে দেখেন সমিতির ঘর তালাবদ্ধ করে কর্মকর্তারা পালিয়ে গেছেন। গ্রাহকরা জানান, ৬০০ থেকে ৭০০ গ্রাহকের কাছ থেকে লাখ লাখ টাকা নিয়ে ওই কর্মকর্তারা পলাতক রয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন, উপজেলার বিভিন্ন এলাকার মানুষ অভিযোগ নিয়ে অফিসে আসলে তাদেরকে থানায় মামলা করার কথা বলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ