HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

কলারোয়া ভূমি অফিস থেকে তথ্যফাঁস করার অভিযোগে একজন গ্রেফতার

কলারোয়া প্রতিনিধি / ৬০২
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

কলারোয়া এসিল্যান্ড (ভূমি) অফিস থেকে কম্পিউটার হ্যাক করে তথ্যফাঁস করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। কলারোয়ার বামনখালী ঘোষ পাড়ার সমরেশ ঘোষের ছেলে অমিত ঘোষ (২৫)। রাতে অমিতকে কলারোয়া থানা পুলিশ গ্রেফতার করে।

এই মামলার আইয়ু কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির নিজেই। বৃহস্পতিবার ২৯ জুলাই মামলা হয়েছে বলে জানান কলারোয়া থানা পুলিশ। যার মামলা নং – ৩৭।

তথ্য ফাঁস কারি অমিতের সাথে ঐ অফিসের কিছু কর্মচারীর ভালো সক্ষত আছে বলেও জানান, নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ব্যক্তিবর্গ। তারা আরোও বলেন দীর্ঘ দিন ধরে এই অমিত ভূমি অফিসের মধ্যে ও বাহিরে অবস্থান করতেন ও কর্মচারীদের সাথে আড্ডাবাজিও দিতেন বাহিরে চায়ের দোকানে সেটা ছিল বেশ চোখে পড়ার মত।


এই শ্রেণীর আরো সংবাদ