HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

কলারোয়ায় যৌথ অভিযানে ২৭ কেজি রুপাসহ ২ জন আটক

কলারোয়া প্রতিনিধি / ৪১৭
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রুপা ও একটি মোটরসাইকেলসহ ২ চোরাকারবারীকে আটক করা হয়েছে।  শুক্রবার বেলা ১২ টার দিকে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বোয়ালিয়া গ্রামের জামতলা নামক এলাকা থেকে বিপুল পরিমাণ রুপাসহ তাদেরকে আটক করা হয়েছে।আটককৃতরা হলো সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার দক্ষিণ ভাদিয়ালি গ্রামের শহিদুল ইসলাম ও একই গ্রামের বেল্লাল হোসেন।


সাতক্ষীরার ৩৩বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ,লেঃ কর্নেল আল মাহমুদ জানান, বিজিবি ও পুলিশ সদস্যরা গোপন সূত্রে জানতে পারে সীমান্ত থেকে মটরসাইকেল যোগে বিপুল পরিমাণ রুপা নিয়ে আসছে । ওই সংবাদ নিশ্চিত করে বিজিবি ও পুলিশ অভিযান চালিয়ে মটরসাইকেলসহ ২জন  চোরাকারবারিকে আটক করে। আটককৃত মটরসাইকেল থেকে উদ্ধার করা হয় ২৭ কেজি রুপা। কলারোয়ার থানার ইন্সপেক্টর তদন্ত হাফিজুর রহমান জানান, এই রির্পোটি লেখা পর্যন্ত থানায় মামলা প্রক্রিয়াধীন ছিল।


এই শ্রেণীর আরো সংবাদ