HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

কলারোয়ায় নিম্ম আয়ের মানুষদের মাঝে বিজিবি’র খাদ্যসামগ্রী বিতরণ

কলারোয়া প্রতিনিধি / ৪১০
প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১

করোনায় ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার কাঁকডাঙ্গা সিমান্তে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবণ। সোমবার (৯ আগস্ট) সকাল ১০টায় কলারোয়া উপজেলার কাঁকডাঙ্গা সিমান্ত ফাঁড়ির সম্মুখ সড়কে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, করোনাকালীন মানুষ অনেক অসহায় হয়ে পড়েছে। সব থেকে বেশি অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। এসব মানুষদের সহায়তার অংশ হিসেবে আজ ৫১ নিম্ন আয়ের পরিবারকে খাদ্যসামগ্রী সহায়তা করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে মানবিক এ সহায়তা অব্যাহত থাকবে।


এই শ্রেণীর আরো সংবাদ