HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

কলারোয়ায় উন্মোচিত হলো সামাজিক সংগঠন নক্ষত্র ফাউন্ডেশন

রাজু রায়হান,কলারোয়া / ৩৫৫
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

ইতিবাচক চিন্তায় পথ চলি,সুন্দর একটি সমাজ গড়ি।এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২জুলাই)রাত ৯ টার দিকে উন্মোচিত হলো নক্ষত্র ফাউন্ডেশনের পথ চলা। ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সংগঠনটি উদ্বোধন করা হয়।
সাতক্ষীরা কলারোয়ার দুই ইতিবাচক চিন্তাসম্পন্ন তরুণ শেখ আবির আহম্মেদ ও মোঃ একরামুল ইসলামের নেতৃত্বে যাত্রা শুরু করলো এই সংগঠনটি। শেখ আবির আহম্মেদ ইতিমধ্যে তার বিভিন্ন সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে প্রসংশিত হয়েছে নানা মহলে। তার নিজ উদ্দ্যোগে প্রতিষ্ঠিত আরো একটি সংগঠন রয়েছে যার নাম কলারোয়া ডিবেটিং ক্লাব। যেটি কাজ করে যুক্তিবাদী বিতর্ক নিয়ে। এবার আবির এবং একরামুল কলারোয়ার দুই তরুণ মিলে ক্রিয়েট করলো নক্ষত্র ফাউন্ডেশন। করোনা কালীন সময়ে স্ব-শরীরে উপস্থিত থেকে উদ্বোধনী অনুষ্ঠান সম্ভব না হওয়ায়। জুম এ্যাপের মাধ্যেমে ১ জুলাই সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়। নক্ষত্র ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ আবির এবং মোঃ একরামুল ইসলাম। এই সংগঠনের সন্মানিত সদস্যবৃন্দ হলো সহ জি এম আলী হোসেন,নাজমুস শাহাদাৎ শাওন, নাইম হাসান শাওন,ফারুক রাজ,রাজু রায়হান, রুবায়েত হোসেন রুবেল,শেখ মুস্তাকিম আহম্মেদ,ইজাজ রিফাত রোকন, সানজিদ রায়হান মাহী, আজমির হোসেন,আহম্মেদ শুভ,জাকির হোসেন,ডাঃ আসাদুজ্জামান, শাহরিয়ার আকাশ, মোঃ সনোন, ইমদাদুল হক সজীব,সাইফুল মালিক,জি এম আশিক, তানভীর তারেক,আতাহার নূর আবীদ,মেহেদী হাসান মুজাহিদ, সোহেল রানা,নাইফুর রহমান,ফুয়াদ আল আরবার, জাহিদ হাসান অপু, শামীম ইসলাম প্রমুখ। তাদের আহবায়ক কমিটি প্রস্তুত কিছু দিনের মধ্যে তারা সেটি উন্মোচন কোরবে।
তারা সুস্থ মানবসেবার লক্ষ্যে তাদের সাধ্য মতো কাজ করে যাবে সমাজের জন্য। ক্যামেরার সামনে শুধুমাত্র জনপ্রিয়তা অর্জনের জন্য নয়। ক্যামেরার সামনে কাজ কোরবার পাশপাশি তারা ক্যামেরার পিছনেওনকাজ কোরবে। যেসব মানুষগুলি সবার সামনে এসে সহোযগিতা চাইতে পারে না তাদের দিকে সংগঠনটির বিশেষ নজর থাকবে। তাদেরকে গোপনে সার্বিক সহোযগিতা প্রদান কোরবে নক্ষত্র ফাউন্ডেশন। এছাড়াও সামাজিক যতগুলি কাজ রয়েছে বৃক্ষ রোপন, মাদক বিরোধী ক্যাম্পেইন,উগ্রবাদ বিরোধী ক্যাম্পেইন, গরীব শীক্ষার্থীদের সহোযগিতা প্রদান, বিনামূল্যে রক্তদান ইত্যাদি কার্যক্রমের মাধ্যেমে সংগঠনটি পরিচালিত কোরবে।


এই শ্রেণীর আরো সংবাদ