HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

কলারোয়ায় উন্নয়ন পরিষদ (উপ)র অফিসে চুরি

কলারোয়া সংবাদদাতা / ৩৫৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

সাতক্ষীরার কলারোয়ার উন্নয়ন পরিষদ (উপ)র অফিসে গভীর রাতে চোরেরা হানা দিয়ে ব্যাপক ভাংচুর করেছে। এসময় তিনটি রুমের তালা ভেঙ্গে তারা নগদ টাকাসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল চুরি করে  নিয়ে যায়। এবিষয়ে (২২ফেব্রুয়ারী) সকালে কলারোয়া থানায় একটি অভিযোগ হয়েছে।

ওই অফিসের গ্রোগ্রাম ম্যানেজার রবিউল ইসলাম রবি জানান, নিয়মিত ভাবে অফিসে রাতে থাকতেন প্রোগ্রাম অফিসার মনিরুল ইসলাম, মনিশংকর হালদার ও অফিস পিউন রুবেল গাজী। ঘটনার আগের দিন ২০ফেব্রুয়ারী সকালে তাদের একটি প্রকল্পের ট্রেংনিং হচ্ছে তালা উপজেলার সেই প্রোগ্রামে যোগ দিতে যান। ওই দিন রাতে যে কোন সময় তাদের শ্রীপতিপুর অফিসে চোরেরা ৩টি কক্ষের তালা ভেঙ্গে ২টি ল্যাপটপ, ২টি স্ক্যানার, ২টি প্রিন্টার, ২টি এলইডি বাল্প, ১টি স্যামস্যান ২৪ ইঞ্চি টিভি মনিটর ব্লাংক স্টাম্প ১২৬টি ও নগদ ৭,৩৩৫টাকা নিয়ে তারা চলে যায়। মঙ্গলবার (২২ফেব্রুয়ারী) সকালে উন্নয়ন পরিষদ (উপ)র ম্যানেজার রবিউল ইসলাম রবি, প্রশাসনিক কর্মকর্তা আশরাফ হোসেন, প্রোগ্রাম সুপরভাইজার আফজাল হোসেন, ইবাদুল ইসলাম অফিসে প্রবেশ করতেই দেখেন যে অফিসের মেইন গেটের তালা ভাঙ্গা। ভিতরে প্রবেশ করতেই দেখেন যে অফিস রুমের গেইটের তালা ভাঙ্গা। এর পরে দেখেন যে ৩কক্ষের তালা ভেঙ্গে চোরেরা ওই সকল মালামাল চুরি হয়ে গেছে। উন্নয়ন পরিষদ (উপ)র পরিচালক আব্দুস সালাম জানান-তিনি ঘটনা শুনে অফিস পরিদর্শন করেন। থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা জানান-খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। এদিকে শ্রীপতিপুর ৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য রহিমা বেগম কাজল বলেন, এলাকায় ব্যাপক ভাবে চুরি  বৃদ্ধি পেয়েছে। গত ১মাসের ৫/৭ স্থানে চুরি হয়েছে। তার ওয়ার্ডের প্রফেসার আব্দুল হাই এর বাড়ী, সাবেক অধ্যক্ষ রইচ উদ্দীনের বাড়ী, শিক্ষক আব্দুল জলিলের বাড়ী, ব্যবসায়ী জুয়েলের বাড়ী, ভ্যান চালক আব্দুল গফুরের ভ্যান, রবিউল ইসলামের গোডাউন ও কমিউনিটি ক্লিনিকে চুরি হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ